Montelukast এর কাজ কি? মন্টে‌লুকাস্ট - Kolkata Herbal. Ginseng.Homeo Unani Herbal Medicine.Repertory Materia Medicia.

Kolkata Herbal. Ginseng.Homeo Unani Herbal Medicine.Repertory Materia Medicia.

ফোনে অর্ডার দিতে: 01720000039 অর্ডার করার জন্য প্রোডাক্ট কোডটি লিখে কল বা SMS, Whatsapp, IMO করুন. সারা বাংলাদেশ কুরিয়ারে ডেলিভারি । Ginseng Alkushi Ashwagandha জিনসিং আলকুশি, অশ্বগন্ধা শিমুল

SUBTOTAL :
kolkata herbal medical care Faridpur Sex & Male all problems.
Montelukast এর কাজ কি? মন্টে‌লুকাস্ট

Montelukast এর কাজ কি? মন্টে‌লুকাস্ট

kolkata herbal medical care Faridpur Sex & Male all problems.
Short Description:

Product Description

 

আপনি কি জানতে চান মোনাস ১০ এর কাজ কি ? ,লুমনা ১০ এর কাজ কি ? ,মনটেয়ার ১০ এর কাজ কি ? ,এম কাস্ট ১০ এর কাজ কি? , Monocast 10 এর কাজ? , জাইফ্লো ১০ এর কাজ কি ? ,মন্টিলুকাস্ট সোডিয়াম ট্যাবলেট ? ,Telukast 10 এর কাজ কি? , মন্টিলুকাস্ট ১০ এর কাজ কি ? , তাহলে এই পোষ্টটি আপনার জন্য । কাশির ঔষধ ট্যাবলেট ।


মন্টেলুকাস্ট হল তীব্র শ্বাসকষ্ট, বুকে শক্ত হওয়া কফ এবং 12 মাস বা তার বেশি বয়সী বাচ্চাদের হাঁপানির কারণে কাশি প্রতিরোধ করতে ব্যবহৃত হয়।

মোনাস ১০ এর কাজ ,লুমনা ১০ এর কাজ ,মনটেয়ার ১০ এর কাজ ,এম কাস্ট ১০ এর কাজ , Monocast 10 এর কাজ , জাইফ্লো ১০ এর কাজ ,মন্টিলুকাস্ট সোডিয়াম ট্যাবলেট এর কাজ ,Telukast 10 এর কাজ , মন্টিলুকাস্ট ১০ এর কাজ আর Montelukast এর কাজ একই । তাই Montelukast এর কাজ জানলেই হবে ।

 


মন্টে‌লুকাস্ট (Montelukast) হল একটি লিউকোট্রিন রিসেপ্টর বিরোধী। এটি অ্যাজমা বা হাঁপানি, হে জ্বর এবং ঋতু অনুযায়ী সৃষ্ট এলার্জির লক্ষণগুলি চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই ওষুধ কার্যকরভাবে হাঁপানি থেকে আক্রমণ, হে জ্বর এবং ঋতু অনুযায়ী অ্যালার্জির লক্ষণগুলিকে প্রতিরোধ করে। এছাড়াও, এই ওষুধটি আপনি ব্যায়ামজনিত কারণে সৃষ্ট শ্বাসকষ্টের সমস্যাগুলিকে প্রতিরোধ করার জন্য ব্যবহার করতে পারেন।

এই ওষুধটি লিউকোট্রিনকে ব্লক করে কাজ করে যা শরীরের মধ্যে অ্যালার্জি প্রতিক্রিয়া সৃষ্টি করে। এটি শরীরের মধ্যে উৎপন্ন হওয়া বেশ কিছু রাসায়নিকের কার্যকলাপকে বাধা দেয় এবং এইভাবে ওষুধটি রোগের লক্ষণগুলির বিনাশ ঘটায়।

এই ওষুধটি ব্যবহার করার আগে আপনি নিম্নলিখিত শর্তগুলি নিয়ে আপনার চিকিৎসককে অবহিত করুন:

নীচে উল্লিখিত শারীরিক সমস্যাগুলি এই ওষুধের দ্বারা চিকিৎসা করা যেতে পারে -